National News

মোটরসাইকেলে বোমাসদৃশ ডিভাইস, এলাকায় আতঙ্ক

কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিঞা বলেন, মোটরসাইকেল রাখা ডিভাইসটি দেখে বোমার মতো মনে হচ্ছে। তাই জায়গাটি ঘিরে রেখে আমরা পুলিশের বোমা নিষ্ক্রিয়করণ ইউনিটকে খবর দিয়েছি। তারা কিছুক্ষণের মধ্যে ঘটনাস্থলে পৌঁছাবেন। এরপর জানা যাবে জিনিসটি বোমা নাকি অন্য কিছু।

সিলেট নগরীর চৌহাট্টায় এলাকায় দাঁড় করিয়ে রাখা একটি মোটরসাইকেলে বোমাসদৃশ ডিভাইস থাকায় ওই এলাকা ঘিরে রেখেছে পুলিশ। ঘটনার পর থেকে ওই এলাকায় আতঙ্ক দেখা দিয়েছে। বন্ধ করে রাখা হয়েছে নগরের জিন্দাবাজার সড়কে যানবাহন চলাচল। বোমা নিষ্ক্রিয়ের জন্য এসএমপির বোমা নিষ্ক্রিয়করণ ইউনিটকে খবর দেওয়া হয়েছে।

জানা যায়, বুধবার (৫ আগস্ট) সন্ধ্যায় নগরের চৌহাট্টা মোড়ের পূর্বদিকের পুলিশ চেকপোস্টের সামনে দাঁড় করিয়ে রাখা একটি বাইকে সন্দেহজনক ডিভাইস লাগানো দেখে পুলিশকে খবর দেন স্থানীয়রা। তাৎক্ষণিকভাবে পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে এই ডিভাইস দেখে বোমা বলে সন্দেহ হয়।

পরে মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ, কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিঞা, পুলিশের সিআরটিসহ পুলিশের ঊধ্বর্তন কর্মকর্তারা সেখানে গিয়ে জায়গাটিকে ক্রাইমসিনের ফিতা টেনে ঘিরে রাখেন।

পাঠকের মতামত:
Back to top button