National News

গোপালগঞ্জের সড়কে মর্মান্তিক দুর্ঘটনা, প্রাণ গেল মা-ছেলের

গোপালগঞ্জে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে প্রাণ গেলে মা ও ছেলের। এসময় প্রাইভেটকারে থাকা আরো দুইজন আহত হয়েছেন। আহতদের গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শনিবার (১৫ মে) বিকালে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার চর পাথালিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- কাশিযানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামের তারআলী মোল্যার স্ত্রী মরিয়ম বেগম (৫৫) ও তার ছেলে প্রাইভেটকার চালক মহিদুল মোল্যা (৩০)।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, একই পরিবারের ৮ সদস্য একটি প্রাইভেটকারে করে গোপালগঞ্জের ফুকরা গ্রাম থেকে টুঙ্গিপাড়ায় যায়। সেখানে ঘোরাঘুরি শেষে নিজেদের বাড়ি কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামের ফিরছিলেন।

পথে প্রাইভেটকারটি সদর উপজেলার চর পাথালিয়া এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা লাগায়। এতে প্রাইভেটকারের সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলে চালক মহিদুল মোল্যা মারা যান।

পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপোতালে নিয়ে গেলে সেখানে মা মরিয়ম বেগম মারা যান। মারাত্মক আহত দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে পরিবারের আবেদনের ভিত্তিতে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

পাঠকের মতামত:
Back to top button