Miscellaneous News

৩০ সেকেন্ডে ১২ লাখ টাকা চুরি, চারজন গ্রেফতার

১২ লাখ টাকা চুরি – রংপুর নগরীর কাচারি বাজার এলাকায় ৩০ সেকেন্ডে সাড়ে ১২ লাখ টাকা চুরির ঘটনায় নারীসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেন মামলার তদন্ত কর্মকর্তা নগরীর কোতোয়ালি থানার এসআই নুর আমিন। এর আগে, রোববার বগুড়া শহরের চেলোপাড়া এলাকা থেকে ওই চারজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- বগুড়া শহরের উত্তর চেলোপাড়া গ্রামের ইকবাল আনোয়ারের ছেলে ইরাক আনোয়ার, আফছার আলীর ছেলে আনিফুল ওরফে হানিফুল, বিপ্লব মিয়ার স্ত্রী শাপলা বেগম ও বাদল মিয়ার স্ত্রী ফরিদা বেগম।

এসআই নুর আমিন জানান, সিসিটিভির ফুটেজসহ বিভিন্ন তথ্য-উপাত্ত সংগ্রহ করে রোববার বগুড়ার চেলোপাড়া এলাকায় অভিযান চালিয়ে ওই চারজনকে গ্রেফতার করা হয়। সোমবার বিকেলে সাতদিনের রিমান্ড চেয়ে তাদের আদালতে পাঠানো হয়েছে।

১৯ অক্টোবর বেলা ১১টার দিকে সোনালী ব্যাংকের কাচারি বাজার শাখা থেকে টাকা তুলে সিঁড়ি দিয়ে নিচে নামেন । পরে ব্যাগটি মোটরসাইকেলের হাতলে রেখে তালা খুলছিলাম। ৩০ সেকেন্ডের মধ্যে তালা খুলে মাথা তুলেই দেখি টাকার ব্যাগটি আর নেই। ব্যাগে সাড়ে ১২ লাখ টাকা ছিল।

বেলা সোয়া ১১টার দিকে সোনালী ব্যাংকের কাচারি বাজার শাখা থেকে টাকা তুলে সিঁড়ি দিয়ে নিচে নামেন রংপুর নগরীর কেরানীপাড়ার বাসিন্দা এবং ব্যবসয়ী সুজাউল ইসলাম। পরে ব্যাগটি মোটরসাইকেলের হাতলে রেখে তিনি তালা খুলছিলেন। ৩০ সেকেন্ডের মধ্যে তালা খুলে মাথা তুলেই দেখেন টাকার ব্যাগটি নেই। ব্যাগে সাড়ে ১২ লাখ টাকা ছিল। এ ঘটনায় ওইদিনই মামলা করেন তিনি।

পাঠকের মতামত:
Show More
Back to top button