Miscellaneous News

শিশু ছোয়াদকে খুঁজে পেতে সহযোগীতা করুন

শিশু ছোয়াদকে – শেরপুরের নালিতাবাড়ী শহর থেকে নিখোঁজের এক সপ্তাহ পেরিয়ে গেলেও সন্ধান মেলেনি পাঁচ বছর বয়সী শিশু ছোয়াদের। তবে সন্দেহভাজন হিসেবে পুলিশ দুই জনকে গ্রেফতার করেছে।

পারিবারিক সুত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (২৩ জুলাই) বেলা ১১টার দিকে নালিতাবাড়ী পৌর শহরে আমবাগান মহল্লায় ভাড়া বাসায় বসবাসকারী লিটনের পাঁচ বছর বয়সী সন্তান ছোয়াদ চেয়ারম্যান সড়ক চৌরাস্তা মোড় থেকে নিখোঁজ হয়। নিখোঁজের সময় ছোয়াদের পড়নে হলুদ রঙের শার্ট ও কালো রঙের প্যান্ট ছিল। নিখোঁজের পর পরিবারের পক্ষ থেকে বিষয়টি থানায় অবহিত করা হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রচারণা চালানো হয় বিভিন্ন মাধ্যমে। এক পর্যায়ে নিখোঁজ ছোয়াদের পিতা লিটন বাদী হয়ে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেন। মামলার পর প্রাথমিক তদন্তে পুলিশ গত ২৬ জুলাই রোববার ভোরে বিক্রমপুর থেকে লিটনের বিয়াই ফিরোজ (৩৫) ও সমন্ধী বউ হালিমা বেগম (৩০) কে গ্রেফতার জেলহাজতে পাঠায়।

এদিকে, নিখোঁজ শিশুর পিতা লিটন ও মা ফাতেমা গ্রেফতারকৃত ফিরোজ ও হালিমাকে এ ঘটনায় নির্দোষ দাবী করে প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, ছোয়াদকে কোন এক নারী খাওয়ার লোভ দেখিয়ে রিকশায় উঠিয়ে নিয়ে গেছে। এ ঘটনার তদন্তে পুলিশ ভুল পথে হাঁটছে দাবী করে শিশু ছোয়াদকে উদ্ধারে বেশি গুরুত্ব দেয়া জরুরী বলে দাবী করেন তারা। তারা শিশুটি বিষয়ে কোন তথ্য থাকলে (০১৯০২-২১৫৮৩৫) এই নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করেছেন। তবে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রিপন চন্দ্র সরকার জানান, প্রাথমিক তদন্তে কিছু ক্লু পাওয়া গেছে বিধায় দুই জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের রিমান্ডের আবেদন করা হয়েছে। পাশাপাশি শিশু ছোয়াদকে উদ্ধারের জোর চেষ্টা চলছে।

পাঠকের মতামত:
Back to top button