Miscellaneous News

যুবলীগ নেতার ব্যানারে খালেদা-তারেকের ছবি, তোলপাড়

যুবলীগ নেতার ব্যানারে – বগুড়ার শি’বগঞ্জের বিহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও যুবলীগ নেতা মতিউর রহমান মতিনের প্রচার ব্যানার এবং প্যানায় জিয়াউর রহমান,খালেদা জিয়া ও তারেক রহমান সহ স্থানীয় বিএনপি নেতাদের ছবি থাকায় এলাকায় তোলপার সৃষ্টি হয়েছে। এদিকে বিষয়টি ষ’ড়য’ন্ত্র দাবি করে শুক্রবার থা’নায় একটি অ’ভি’যোগ দিয়েছেন ঐ যুবলীগ নেতা।

অ’ভি’যোগ সূত্রে জানা যায়, উপজে’লার বিহার ইউনিয়নের ভাসুবিহার দক্ষিণপাড়া গ্রামের আলহাজ্ব আফছার আলীর ছে’লে শি’বগঞ্জ উপজে’লার যুবলীগ নেতা মতিউর রহমান মতিন আগামী বিহার ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে অংশ নিবেন।

কিন্তু একটি মহল গত ১৯ নভেম্বর রাতের আধারে খালেদা জিয়া, তারেক রহমান ও স্থানীয় নেতাদের ছবি সহ বিএনপির প্রার্থী হিসেবে দোয়া কামনা করে অ’ত্র ইউনিয়নের বিভিন্ন গ্রামে প্যানা শা’টানো হয়েছে।

এ ব্যাপারে মতিউর রহমান মতিন বলেন, আমি আগামীতে বিহার ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ভোটে অংশ নিবো। কিন্তু একটি কু-চ’ক্রি মহল আমা’র জনপ্রিয়তায় ঈ’শ্বা’র্নিত হয়ে আমা’র অ’জান্তে রাতের আঁধারে বিএনপি নেতাদের সঙ্গে আমা’র ছবি শা’টিয়ে দিয়েছে।

যে স’ম্পর্কে আমি কিছুই জানি না। শি’বগঞ্জ থা’নার অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান বলেন, এ ব্যাপারে অ’ভিযো’গ পেয়েছি। বিষয়টি ত’দন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

পাঠকের মতামত:
Show More
Back to top button