Miscellaneous News

চেয়ারম্যানকে ঘু’ষি মেরে নাক ফা’টিয়ে দিলো চায়ের দোকানি

চায়ের দোকানি – লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার মদাতী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবদুল কাদেরকে ঘু’ষি মে’রে নাক ফা’টিয়ে দিয়েছেন নেছার উদ্দিন (৪৫) নামে স্থানীয় এক চায়ের দোকানদার। বুধবার (২৮ অক্টোবর) দুপুরে ওই ইউনিয়ন পরিষদে একটি সালিশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ইউনিয়নের বাবুডাঙ্গা এলাকার ছকমাল হোসেনের ছেলে নেছারকে আ’টক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে নেছার উদ্দিনের সঙ্গে তাঁর ভাই ইয়াকুব আলীর জমি সংক্রান্ত বিরো’ধ চলছে। ওই ঘটনায় ইয়াকুব আলী মদাতী ইউনিয়ন পরিষদে অভিযোগ দেন। পরে ইউপি চেয়ারম্যান আবদুল কাদের সালিশ বসিয়ে এক লাখ ২০ হাজার টাকায় বিষয়টি মীমাংসা করে দেন।

গতকাল মঙ্গলবার ওই টাকা চেয়ারম্যানের মাধ্যমে নেছারের দেওয়ার কথা থাকলেও তিনি তা দেননি। এরপর এ নিয়ে আজ বুধবার অপর একটি সালিশ চলাকালীন কথা কাটাকাটির একপর্যায়ে নেছার উদ্দিন চেয়ারম্যান আবদুল কাদেরকে কি’ল-ঘু’ষি মা’রেন। এতে চেয়ারম্যানের নাক ফে’টে র’ক্ত বের হলে আ’হত অবস্থায় তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রবিউল হাসানসহ পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। ইউএনও বলেন, ‘তু’চ্ছ ঘটনা নিয়ে চেয়ারম্যানের ওপর এমন হা’মলা মে’নে নেওয়া যায় না। অবশ্যই এর তদ’ন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’ হা’মলাকারী নেছার উদ্দিনকে আ’টক করার বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ।

পাঠকের মতামত:
Show More
Back to top button