Miscellaneous News

অপু জামিন পেলে যা করবেন তার বাবা শহীদুল ইসলাম

অপু জামিন পেলে – টিকটক তারকা বিতর্কিত মুখ গ্রেপ্তার ‘অপু ভাই’ জামিন পেলে এবার তাকে দেখেশুনে রাখবেন বলে জানিয়েছেন তার বাবা শহীদুল ইসলাম। সড়ক অবরুদ্ধ করে বাদীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম, চুরি ও হুমকির অভিযোগে গত সোমবার সন্ধ্যায় রাজধানীর উত্তরা থেকে পুলিশ গ্রেপ্তার করে অপুকে।

রাজধানীর উত্তরা পূর্ব থানায় ছেলের বিষয়ে খোঁজ নিতে এসেছিলেন অপুর বাবা শহীদুল ইসলাম। সেখানে সাংবাদিকদের কাছে তিনি অপুর বিষয়ে বলেন, তার মেধা আছে, সে ভালো গান গাইতে পারে। যত্ন নিলে আরো ভালো করত। থানার ওসি সাহেবও বললেন সেই কথা। ওরে জামিন পাইলে আগে ওসি সাহেবের কাছে নিয়ে আসব। তিনি যে পরামর্শ দেবেন, সেটাই করব।

শহীদুল ইসলাম সংবাদমাধ্যমকে আরও বলেন, ওসি সাহেবের সঙ্গে আমার আলাপ হইছে। তারা ভালো রিপোর্ট দিছেন। ছেলেরে আসলে ঠিকমতো দেখাশোনা করি নাই, এই জন্য এই রকম হইছে। এখন আমি জজকোর্টে যাচ্ছি, ওর জামিন হলে ওর প্রতি খেয়াল নিবো।

তিনি বলেন, অপু যে ঢাকায় ছিল সেটা তিনি জানতেন না। কারণ অপু সোনাইমুড়িতে নানাবাড়ি থাকত। অপুর মায়ের সঙ্গে তার তালাক হয়ে গেছে ১৩ বছর আগে। সে ঘরে অপু (২০) ও অন্তর (১৬) নামে দুই সন্তান রয়েছে। পরে অপুর মা শহীদুল ইসলামকে তালাক দিলে তিনি ফের বিয়ে করেন। তবে সোনাইমুড়ির সোনাপুরে নানাবাড়িতে অপু ও অন্তরের জন্য খরচ পাঠাতেন শহীদুল ইসলাম।

পাঠকের মতামত:
Back to top button