Entertainment News

এতদিন পর এসব, মিথিলা সইতে পারবেন তো?

মিথিলা সইতে পারবেন – খো’পার বাঁধন ছাড়া, চোখে কাজল থাক’লেও কপালে টিপ নেই। ঠোঁটে-মুখে খেলে যাচ্ছে এক চি’লতে হাসি। পরনে’ লাল রঙের সিফ’নের শাড়ি। আচল আর পাড়ে সো’নালি সুতোর ক্লাসি জিও’মেট্রি’ক ডিটেলিং। একাধিক স্থির’চিত্রে এমন লা’স্যময়ী রূপে ক্যামে’রাব’ন্দি হয়েছেন দেশের জন’প্রিয় মডেল-অ’ভিনেত্রী রাফি’য়াথ রশীদ মিথিলা।

মূলত কলকাতার সানন্দা পত্রিকার দুর্গাপূজা সংখ্যায় মডেল হয়েছেন মিথিলা। আর এজন্য এসব ছবি তুলেছেন তিনি। শুক্রবার দুপুরে মিথিলা তার ভেরিফায়েড ফেসবুক পেজে ছবিগুলো পোস্ট করেন। দুর্গাপূজার এ সংখ্যাটি সংগ্রহ করার আহ্বানও জানিয়েছেন এ অ’ভিনেত্রী।

সবকিছু ঠি’কই ছিল, কিন্তু বরাবরে’র মতো এবারো নে’টিজেনদের রো’ষানলে পড়েছে’ন মিথিলা। কটা’ক্ষ করে মন্ত’ব্য ছুঁড়’ছেন তারা। ছবিগু’লো পোস্ট করার ৪০ মিনিটের মধ্যে লাইক পড়েছে ২৪ হাজার। কিন্তু তার ম’ধ্যে বড় অং’শের নেটি”জেনরা ‘হা হা হা’ রিঅ্যাক্ট দি’য়েছেন। মন্তব্য করেছে’ন দেড় হাজা’রের বেশি। আর তাতেই যত আ’পত্তি। কারণ অধি’কাংশ মন্তব্য ‘নোংরা’ ভাষায় করা হ’য়েছে।

তাহসান-মিথিলা’র একটি ছবি পোস্ট করে সা’ব্বির আহমেদ লিখেছেন—‘আপনাকে দেখলেই তাহসান ভাইয়ের কথা মনে পড়ে।’ আসাদ জে নূ’র নামে একজন লিখেছেন—‘আমা’র এই প্রিয় মানুষকে একটা ব্লাউজ উপহার দিতে চাই। কী’’ভা’বে তার কাছে ব্লাউজ পা’ঠাব? সুন্দরবন কুরিয়ার সার্ভিস কি এই দা’য়িত্ব নেবে?’ মিম নামে একজন মন্তব্য করেছেন—‘অ’সুস্থ, হতা’শাগ্র’স্ত, ডিপ্রেশনে ভোগা ছে’লেদের জন্য এই ছবি অ’ত্যন্ত গুরুত্বপূর্ণ। মনোবল চাঙ্গা করতে সহায়তা করবে।’ এমন অসংখ্য ম’ন্তব্যে ভরে আছে কমেন্ট বক্স।

প্রে’ম-বিয়েকে কেন্দ্র করে অসংখ্যবার সমালোচ’নার মুখে প’ড়েছেন মিথিলা। গত ২৪ আগস্ট মিথিলার একটি স্থিরচিত্রকে কেন্দ্র করে নেটি’জেন’দের সমালো’চনার মুখে পড়ে’ছিলেন এই অ’ভিনেত্রী। আবারো একই ঘটনার মুখোমুখী হলেন মিথিলা। বিতর্ক যেন তার পিছু কিছুতেই ছা’ড়ছে না।

ভা’রতীয় বাংলা সিনেমা’র গুণী নি’র্মাতা সৃজিত মু’খার্জি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রাফিয়াথ রশীদ মিথিলার সঙ্গে পরিচয় হয় তার। এরপর ম’নের লেনা-দেনা। এ জুটির স’ম্পর্ক নিয়ে জলঘোলা কম হয়নি। সব জল্পনার অবসান’ ঘটিয়ে’ গত ৬ ডিসেম্বর রে’জিস্ট্রি বিয়ে করেন তারা। কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে তাদের বিয়ের আনু’ষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে সৃজিত-মিথিলার পরিবা’রের ঘনিষ্ঠজ’নরা উপস্থিত ছিলেন। তারপর গত ২৯ ফেব্রুয়ারি ‘কলকাতায় বিবাহ’ত্তোর সংবর্ধনা’র আয়োজন করেন সৃজিত। দুজনের’ই এটি দ্বিতী’য় বিয়ে।’

বিবাহ’ত্তোর সংবর্ধনা অনু’ষ্ঠানের পর মিথিলা বাংলাদেশে চলে আসেন। আর সৃজিত তার সিনেমা’র শুটিংয়ের কাজে আফ্রিকায় যান। শুটিং শেষে সৃজি’তের বাংলাদেশে আসার কথা ছিল। কিন্তু এরই মধ্যে শুরু হয় করো’না তা’ণ্ডব। তারপর সৃজিত আ’ট’কে থাকেন কলকাতায় আর মিথিলা বাংলাদেশে। দীর্ঘ দিন পর গত ১৫ আগস্ট কলকাতায় গিয়েছেন মিথিলা। বর্তমানে শ্বশু’রবা’ড়িতে অব’স্থান করছে’ন এই অ”ভিনেত্রী।

পাঠকের মতামত:

Back to top button