Entertainment News

দেশে বিনামূল্যে নেটফ্লিক্স দেখার সুযোগ, জেনে নিন উপায়

দেশে বিনামূল্যে নেটফ্লিক্স – টাকা দিয়ে সাবস্ক্রিপশন করে যেখানে নেটফ্লিক্সের মুভি দেখতে হত সেখানে ফ্রিতেই দেখা যাবে। এমনই চ’মকপ্রদ অফার দিয়েছে নেটফ্লিক্স।

তবে বিনামূল্যে নেটফ্লিক্স উপভোগ করার দারুণ এক সুযোগ সুযোগটি পাবে ২০০ দেশের নাগরিকের। যার মধ্যে রয়েছে বাংলাদেশও। সম্প্রতি গ্রাহক বাড়াতে এমনই এক অফার নিয়ে এলো জনপ্রিয় এই ওয়েব প্লাটফর্মটি।

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় স্ট্রিমিং জায়ান্টটি জানিয়েছে, বিনামূল্যের এই অফারটি পেতে রয়েছে আরও একটি শর্ত। সেটি হলো গ্রাহককে অবশ্যই উইন্ডোজ, ম্যাক এবং অ্যান্ড্রয়েড ডিভাইস ব্যবহারকারী হতে হবে। এক বিবৃতিতে নেটফ্লিক্স এমন তথ্য জানিয়েছে বলে খবর প্রকাশ করেছে জাকার্তা পোস্ট।

তবে মা’র্কিন বিনোদনধ’র্মী প্রতিষ্ঠানটি আরও উল্লেখ করেছে, এই অফারটির আওতায় নেটফ্লিক্সের সব কনটেন্ট অন্তর্ভূক্ত নয়। বিনামূল্যে দেখা যাবে ১০টি সিনেমা। সিনেমাগুলো হচ্ছে বার্ড বক্স, বস বেবি : ব্যাক ইন বিজনেস, এলিট, গ্রেস অ্যান্ড ফ্র্যাঙ্কি, লাভ ইজ ব্লাইন্ড, মা’র্ডার মিস্ট্রি, আওয়ার প্ল্যানেট, স্ট্রেঞ্জার থিংস, দ্য টু পোপস ও হোয়েন দে সি আস।

এ ছাড়া নেটফ্লিক্সে কোনো রকম অ্যাকাউন্ট ছাড়াই উপভোগ করা যাবে যে কোনো সিরিজের প্রথম পর্ব, একদমই বিনামূল্যে। তবে সুনির্দিষ্ট সময়ের জন্য এই অফার চলবে বলে জানানো হয়েছে প্রতিবেদনে। সেই সময় কতদিন চলবে তা বলা হয়নি।

পাঠকের মতামত:

Back to top button