Entertainment News

লাঠি হাতে শিখর ধাওয়ানকে দিয়ে কাপড় কাচাচ্ছেন স্ত্রী!

লাঠি হাতে শিখর ধাওয়ানকে  – করোনাভাইরাসের সংক্রমণ রুখতে ঘরবন্দি হয়ে পড়েছে বিশ্ববাসী। ভারতে চলছে ২১ দিনের লকডাউন। ঘরবন্দি থাকার কী জ্বালা তা হাড়ে হাড়ে টের পাচ্ছেন অনেকে। সোশ্যাল মিডিয়ায় সেই সংক্রান্ত অসংখ্য মিম ছড়িয়ে পড়েছে। সম্প্রতি বিধ্বংসী ভারতীয় ওপেনার শিখর ধাওয়া নিজের টুইটার হ্যান্ডল থেকে শেয়ার করেছেন একটি ভিডিও। সেই ভিডিও দেখা যাচ্ছে, ঘরবন্দির সময় তার স্ত্রী কীভাবে তাকে দিয়ে বাড়ির কাজ করাচ্ছেন।

মঙ্গলবার সন্ধ্যায় শেয়ার করা সেই ভিডিও ইতিমধ্যেই দেখে ফেলেছেন তিন লক্ষ ৮০ হাজারের কাছাকাছি সোশ্যাল সাইট ব্যবহারকারী। ভিডিওতে ভারতীয় ওপেনারকে দেখা যাচ্ছে বাথটাবে বসে কাপড় কাচতে। কাপড় কাচতে কাচতে তিনি যখন চোখ মুছছেন, তখন তার স্ত্রী ব্যস্ত মেক-আপ করতে। স্ত্রী যখন ফোনে খোশ মেজাজে গল্প করছেন তখন ওই ক্রিকেটার হাত জোড় করে ঘরের কাজ থেকে মুক্তি পেতে চাইছেন।

শুধু কাপড় কাচাই নয়, রীতিমতো লাঠি হাতে দাঁড়িয়ে শিখরকে দিয়ে ঘরের বাথরুম পরিষ্কার করিয়েছেন তার স্ত্রী। আসলে এটা নেহাতই মজার ছলে বানানো একটি ভিডিও। ঘরে বসে কাজ নেই, তাই এসব চলছে। স্ত্রীর সঙ্গে সম্পর্কের খুনসুটি তুলে ধরতেই মজা করে এই ভিডিও করেছেন শিখর। শিখরের এই মজার ভিডিও বেশ মনে ধরেছে ক্রিকেটপ্রেমীদের। তাদের প্রেমময় সংসারের দীর্ঘায়ূ কামনা করেছেন সবাই।

পাঠকের মতামত:
Back to top button