Entertainment News

মুমূর্ষু বলিউড অভিনেতার চিকিৎসা বিল পরিশোধ করলেন সালমান

বলিউড অভিনেতার – কখনও কখনও রুপালী পর্দার বাইরেও নায়কের মতো কাজ করেন বলিউড ভাইজান সালমান খান। নানা সামাজিক কার্যক্রমে নিজেকে ব্যস্ত রাখেন। অসচ্ছল শিল্পীদের প্রায়ই সাহায্য-সহযোগিতা করেন তিনি।

এবার এই করো’নার সময়ে এক সময়ের জনপ্রিয় অ’ভিনেতা ফারাজ খানের চিকিৎসায় এগিয়ে এলেন সালমান। হাসপাতা’লে ফারাজ খানের চিকিৎসায় ব্যয় হওয়া অর্থ মিটিয়ে দিলেন তিনি।

ভা’রতের গণমাধ্যম এনডিটিভি জানিয়েছে,সম্প্রতি অ’ভিনেতা ফারাজ খান গুরুতর অ’সুস্থ হয়ে পড়েন। তার অবস্থা এতোটাই গুরুতর হয় যে বর্তমানে হাসপাতা’লে ভর্তি করা হয় তাকে। বর্তমান আর্থিক অবস্থা তেমন একটা ভালো না থাকায় হাসপাতা’লের চিকিৎসার ব্যয় বহন করতে পারছিলেন না ফারাজ। হাসপাতা’লে বেশ মোটা অংকের বিল বকেয়াও পড়ে।

বিষয়টি নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করে ফারাজের জন্য সাহায্য চান এক সময়ের জনপ্রিয় বলিউড অ’ভিনেত্রী পুজা ভাট।

পুজা ভাটের সেই পোস্ট দেখে সঙ্গেসঙ্গে সেই হাসপাতা’লে যোগাযোগ করেন সালমান খান। বকেয়া সব বিল মিটিয়ে দেন তিনি।

সালমানের এই মহৎ কাজের বিষয়টি সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন ‘দুলহান হাম লে জায়েঙ্গে’ছবিতে সালমানের বিপরীতে অ’ভিনয় করা অ’ভিনেত্রী কা’শ্মীরা শাহ।

ইনস্টাগ্রামে দাবাং হিরোকে উদ্দেশ্য করে কা’শ্মীরা লেখেন, ‘আমা’র দেখা সিনেমা ইন্ডাস্ট্রিতে সালমান হচ্ছেন সবচেয়ে হৃদয়বান একজন মানুষ। তিনি একজন অসাধারণ মানুষ। ফারাজ খানের চিকিৎসার দায়িত্ব সম্পূর্ণ নিজে বহন করায় আপনাকে জানাই ধন্যবাদ। আপনি ফারাজ খানের কঠিন সময়ে তার পাশে এসে দাঁড়িয়ে একটি অনন্য উদাহ’রণ সৃষ্টি করেছেন।’

সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর ঘটনায় বেশ সমালোচনার শিকার হন সালমান খান। বিষয়টিকে ইঙ্গিত করে কা’শ্মীরা শাহ লেখেন, ‘আমা’র এই পোস্ট যদি অন্য কারো ভালো না লাগে তাহলে আমাকে আনফলো করে দিতে পারেন। তবু আমি বলব, আমা’র কাছে সালমানকে ইন্ডাস্ট্রির সব থেকে চ’মৎকার মানুষ মনে হয়। আমি সবসময় যা বলি তাই লেখার চেষ্টা করি।’

প্রসঙ্গত, নব্বই দশকের বলিউডের প্রিয় মুখ ছিলেন ফারাজ খান। ‘ফারিব’, ‘লাভ স্টোরি ৯৮’, ‘মেহেন্দি’সহ বেশকিছু ছবিতে তার অ’ভিনয় করেছেন তিনি। বর্তমানে জটিল স্নায়বিক রোগে ভুগছেন তিনি। ব্যাঙ্গালুরুর একটি হাসপাতা’লে আইসিইউতে ভর্তি করা হয় তাকে। চিকিৎসা শেষে তার বিল হয়েছিল ২৫ লাখ রুপি।

পাঠকের মতামত:
Show More
Back to top button