Entertainment News

মাত্র যত টাকা দেনমোহরে রনির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন পরীমনি 

মাত্র যত টাকা দেনমোহরে- মাত্র ৩ টাকা দেনমোহরে ছোট পর্দার নির্মাতা ও থিয়েটারকর্মী কাম’রুজ্জামান রনিকে বিয়ে করেছেন আ’লোচিত চিত্রনায়িকা পরীমনি। ৯ মা’র্চ দিবাগত রাতে অ’ভিনয়শিল্পী হৃদি হকের রাজারবাগের অফিসে কাজি ডেকে বিয়ের কাজটি সম্পাদন করলেও গতকাল বৃহস্পতিবার রাতে বিয়ের খবর প্রকাশ করেন এই নতুন দম্পতি। বর্তমানে তাঁরা মোংলায় আছেন। সেখানে পরীমনি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির শুটিং করছেন।

৩ টাকা দেনমোহরের বিষয়ে পরীমনি একটি জনপ্রিয় জাতীয় দৈনিককে বলেন, ‘এখন বিয়ের শুরুতেই বলে দেওয়া হয়, দেনমোহর কত হবে? ছাড়াছাড়ি হয়ে গেলে এগুলো আবার দিতে হবে। এগুলো কিন্তু একটা মানসিক চা’প হিসেবে মা’থায় ঢুকে যায়।

ছাড়াছাডি নিয়ে চিন্তার চেয়ে আমা’র কাছে বন্ধনটা খুব জরুরি। জীবনের অনেক কিছু হিসাবনিকাশ করে হয় কিন্তু বিয়ের মতো বড় বিষয়ে হিসাবনিকাশ চলে না। আমি খুবই খুশি। সবাই আমা’র জন্য দোয়া করবেন। আমি একটু পা গল আছি তো, ও যেন আমাকে ঠিকঠাক বোঝে— সেই দোয়া সবার কাছে চাইছি।’

২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অ’ভিষেক হয় পরীমনির। ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি বেশ ঢাকঢোল পিটিয়ে সাংবাদিক তামিম হাসানের সঙ্গে পরীমনির বাগদান হয়। অনেকের ধারণা ছিল, পরের বছরের কোনো এক ভালোবাসা দিবসে বিয়ের কাজটি সেরে নেবেন তাঁরা। কা রণ ২০১৬ সালের ১৪ ফেব্রুয়ারি তাঁদের পক্ষ থেকে প্রে’মের ঘোষণা আসে। শেষ পর্যন্ত তামিমের সঙ্গে বিয়ে হয়নি।

গ্ল্যামার আর নজরকাড়া হাসির জাদুতে চলচ্চিত্র প্রেমীদের মন কেড়েছেন চিত্রনায়িকা পরীমনি। হাতে সিনেমার কাজ না থাকলেও; ফেসবুক-ইনস্টাগ্রামে ছবি আপলোড করে আলোচনায় থাকেন সারাবছরই। এবার হটাৎ করেই ‘গো পনে’ বিয়ে করেছেন। গত ১০ মার্চ নাট্য নির্দেশক কামরুজ্জামান রনিকে বিয়ে করেন তিনি।

বিয়ের ছবি প্রকাশের পর পরই আরো কয়েকটি ছবি ভা ইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভক্ত ও মিডিয়াপাড়াতেও উঠেছে নানা গু ঞ্জন। গত শীতে তামিমকে নিয়ে নানার বাড়িতে পিঠা খেতে যাওয়ার পর গু ঞ্জন উঠেছিল গোপনে তারা বিয়ে করেছেন। যদিও পরীমনি সেই খবর উড়িয়ে দিয়ে বির ক্তি প্রকাশ করেছিলেন।

এর আগেও (২০১৬ সাল) সামাজিক যোগাযোগ মাধ্যমে গু ঞ্জন উঠেছিল, সাংবাদিক তামিমের সঙ্গে তার বিয়ে হয়েছিল। সেই বছরের ৩১ জানুয়ারি ‘অনিক আব্রাহাম’ নামক একটি ফেসবুক অ্যাকাউন্ট থেকে পরীমনির কিছু ছবি শে য়ার করা হয়। কথিত বিয়ের ছবি, কাবিননামা ও তালাকনামার ছবি ভা ইরাল হয় ফেসবুকে। ওই অ্যাকাউন্ট থেকে দাবি করা হয়, পরীমনি তার বন্ধু ইসমাইলের স্ত্রী।

ওই ঘটনায় ক্ষেপে গিয়েছিলেন পরীমনি। তিনি ফেসবুকে লিখেছিলেন, ‘এমন হাজারটা ছবি আছে আমার সঙ্গে। তবে কি সবাই আমার স্বামী? আজকের কুইজ- বলুনতো আমার পাশের এই ছেলেগুলোর সঙ্গে আমার কী স ম্পর্ক? হাজব্যান্ড রাইট? পিকগুলো সেভ করে রাখেন। এগুলোও একদিন পুরনো হয়ে যাবে, তখন এ রকম নিউজে কাজে দেবে খুব।’

সেই ঘটনার পরই ফেসবুকে পাওয়া যায় পরীর আরো একজন কথিত স্বামীর সন্ধান মেলে! নাম সৌরভ কবীর। শাকিল রিয়াজ নামে একটি ফেসবুক অ্যাকাউন্ট থেকে প্রকাশ করা হয়, পরীর নতুন বরের ছবি ও কাবিননামা। সে স্ট্যাটাসে জানা গিয়েছিল, তিন বছর প্রেম করার পর ২০১২ সালের ২৮ এপ্রিল বিয়ে করেছিলেন পরীমনি ও সৌরভ।

প্রেমিক-প্রেমিকা যখন মা-ছেলে!

ভারতীয় হিন্দি টিভি সিরিয়ালের পরিচিত মুখ অপর্ণা কুমার ও হারশাদ আরোরা। ‘মায়াবী মলিং’ টিভি ধারাবাহিকে মা-ছেলের ভূমিকায় অভিনয় করেন তারা। কিন্তু বাস্তব জীবনে দুজন চুটিয়ে প্রেম করছেন।

২০১৮ সাল থেকেই তাদের প্রেমের গু ঞ্জন উড়ছে। কিন্তু নিজেদের পরস্পরের ভালো বন্ধু বলে দাবি করে আসছিলেন তারা। সম্প্রতি ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে অপর্ণা একটি ছবি পোস্ট করলে তাদের প্রেম নিয়ে নতুন করে কানাকানি শুরু হয়।

ছবিতে দেখা যায়, পাশাপাশি বসে আছেন অপর্ণা ও হারশাদ। এতে অপর্ণার মাথায় সিঁদুরও দেখা গেছে। এ নিয়ে ভক্তদের মনে কৌ তূহল দেখা দেয়। পোস্টের নিচে একজন প্রশ্ন করেন, আপনারা কি বিয়ে করেছেন?

পরবর্তী সময়ে প্রেম ও বিয়ের গু ঞ্জন নিয়ে প্রশ্ন করা হলে স্পটবয় ডটকমকে হারশাদ বলেন, হ্যাঁ, আমরা প্রেম করছি কিন্তু এখনো বিয়ে করিনি। শোয়ের শুটিংয়ের জন্য সিঁদুর ব্যবহার করতে হয়েছিল। বিয়ে হলে আপনারা জানতে পারবেন।

‘বেইন্তেহা’ টিভি ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয়তা পান হারশাদ। বর্তমানে ‘তেরা কেয়া হোগা আলিয়া’ ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। অন্যদিকে ‘নাগিন ফোর’-এ ইরাবতি পারিখ চরিত্রে অভিনয় করছেন অপর্ণা কুমার।

পাঠকের মতামত:
Back to top button