Entertainment News

ফিরছেন না তিশা, ঈদে দেখবেন অন্যের নাটক

ফিরছেন না তিশা – ঈদ কিংবা কোনো বিশেষ দিবসকে ঘিরে সবসময়ই ছোট পর্দাতে তুমুল ব্যস্ততা দেখা যায়। দেশের করোনা পরিস্থিতিতে সবকিছু থমকে গেলেও বন্ধ নেই নাটকের শুটিং। সবাই কাজে ফিরেছেন, ব্যস্ত হয়ে পড়েছেন ঈদ নাটক নিয়ে। অনেককে কাজে ফিরলেও এখনও দেখা যায়নি তানজিন তিশাকে। এবার ঈদে নতুন কোন নাটকে অংশ নেননি তিনি।

নতুন কোন নাটকে দেখা না গেলেও পূর্বে করা কিছু কাজ এবার ঈদে প্রচারিত হবে আর সেখানে দেখা মিলবে এই অভিনেত্রীর। সেদিক থেকে সংখ্যায় বেশি না হলেও তিশা অভিনীত ৪/৫টি নাটক প্রচারিত হবে বলে জানা যায়।

এই বিষয়ে তানজিন তিশা বাংলাদেশ জার্নালকে বলেন, প্রায় সব ঈদেই তো অনেক কাজ থাকে আমার। সেদিক থেকে এবার ঈদে নতুন কোন কাজ না থাকাটাকে আমি খুব বেশি বড় করে দেখছি না। এটা কোন ব্যাপার না। এমনকি গত ঈদেও আমার অনেক বেশি কাজ গিয়েছে, যেটা অন্যান্য অনেকের চেয়ে বেশি। এবার একটা ঈদে তেমন কাজ না থাকাতে কিছু হবে না। তারপরও আগের কাজ করা ৪/৫টা নাটক এই ঈদে প্রচারিত হবে বলে জেনেছি।

তিনি আরও বলেন, গত ঈদে যখন আমার অনেক অনেক কাজ গিয়েছে তখন আমাকে অনেকেই বলেছে এত বেশি কাজ কেন! কম বা বেশি যেটাই হোক না কেন, প্রশ্ন উঠে যায় ঠিকই।

করোনা পরিস্থিতির কথা চিন্তা করেই কাজে ফিরেননি এবার। কিন্তু আপনার সহকর্মীদের অনেকেই কাজ করছেন। চাইলে আপনিও তো ফিরতে পারতেন। জবাবে তিশা বলেন, আসলে করোনা পরিস্থিতি বলবো না। অনেকেই কাজে ফিরেছে। কিন্তু আমি চাইনি কোন রিস্ক নিয়ে কাজ করতে। এছাড়া বাসায় আমার বাবা একটু অসুস্থ ছিলেন মাঝে। যার কারণে আর সাহস পাইনি। তবে বাবা এখন সুস্থ আছেন। চলতি সপ্তাহেই কিছু কাজের ডেট দেওয়া ছিলো কিন্তু আমি সবদিক চিন্তা করে সবগুলো কাজই ‘না’ করে দিয়েছি।

সবকিছু ঠিক থাকলে ইনশাহ আল্লাহ ঈদের পর কাজে ফিরবো। এর আগে ফেরার সম্ভাবনা নেই। এখন এই সময়টা বাসাতেই বিশ্রামে থাকতে চাই। এবার ঈদে নিজে কাজ না করলেও অন্যের কাজগুলো দেখবো বাসায় বসে।

পাঠকের মতামত:
Show More
Back to top button