Entertainment News

নেহাকে বিয়ে করে দুদিন যেতে না যেতেই মহা সম;স্যায় পড়লেন নেহা কক্করের স্বামী রোহন!

ঋতু শরৎ হলেও জীবনে বস’ন্তের খবর দিয়েছেন গায়ি’কা নেহা ক’ক্কর। বিরু’ষ্কার ধাঁ’চে নিজে’র স্বামীর স’ঙ্গে মি’লিয়ে নাম রেখেছেন ‘নেহুপ্রীত’।

স’ম্প্রতি খুব ধু’মধাম করে শেষ হয় নেহা কা’ক্কার এবং পাঞ্জা’বি গায়ক রো’হনপ্রীতের বিয়ের অনুষ্ঠান।তবে শো’না যা’চ্ছে প্রেম বি’বাহ হলেও বি’য়ের কি’ছুদিন যেতে না যে’তেই প্রে’মিক তথা ব’র্ত’মান স্বামী’র কাছে বি’ভিন্ন বায়না জু’ড়েছেন গায়িকা নেহা ক’ক্কর।

আগে একবার উদিত নারা’য়ণের ছেলে আদিত্য সাথে বিয়ে নাটক করে মিউজিক ভিডিও লঞ্চ করায় এবার রো’হানের স’ঙ্গে নেয়ার ছাদনা ত’লায় যাওয়া নিয়ে অনে’কের মনেই সন্দে’হ ছিল এটা সত্যি কারের বিয়ে কিনা।

তবে গায়িকা সবার জ’ল্পনাকে তু’চ্ছ করে স’ত্তিকারের গাঁ’টছড়া বেঁ’ধেছেন পাঞ্জা’বি গায়ক রো’হনপ্রীত সিং এর সাথে এর সাথে। এবং বি’য়ের দু’দিন আগে একটি মি’উজিক ভিডিও ল’ঞ্চ ক’রেছেন ‘নেহা দ্য বিয়া’ বলে। তবে প্রেম বা আলাপ কি করে হলো এ নিয়ে দু’জনের কে’উই মুখ খো’লেননি।

বিয়ের পর সুখেই ঘ’রক’ন্না ক’রছেন এই গায়িকা তবে ই’দানিং শো’না যা’চ্ছে যে তিনি তার স্বামীর কাছে জু’ড়েছেন বি’ভিন্ন ধ’রনের বায়না। ন’বপরিণীতা স্ত্রীর এই সব বায়নায় সম’স্যায় প’ড়লেও হা’সিমুখে মে’নেও নি’চ্ছেন তার স্বা’মী।নি’ত্য’নতুন শ’পিং ডি’নার থেকে শুরু করে হা’জারটা পো’শাকের বায়না জু’ড়েছেন তিনি।

পাঠকের মতামত:
Back to top button