Entertainment News

করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব

করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে আইসিইউতে ভর্তি হয়েছেন জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। তার রক্তে ইনফেকশন ধরা পড়েছে।

অপূর্ব’র ঘনিষ্ঠ বন্ধু ও নির্মাতা মিজানুর রহমান আরিয়ান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে মঙ্গলবার (৩ নভেম্বর) দিবাগত রাত ১টায় হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে দ্রুত আইসিইউতে নেওয়ার পরামর্শ দেন। সে অনুযায়ী পরিবারের সদস্যরা চিকিৎসকের নির্দেশনা মেনে অভিনেতাকে আইসিইউতে ভর্তি করান।

দেশের খ্যাতনামা চিকিৎসক ডা. মহিউদ্দিন আহমেদের তত্ত্বাবধানে রয়েছেন বলে তিনি জানান। মিজানুর রহমান আরিয়ান নিজেও হাসপাতালে রয়েছেন এবং তদারকি করছেন।

আরিয়ান বলেন, কয়েক দিন আগে থেকেই অপূর্ব ভাইয়ের জ্বর জ্বর ভাব ছিল। দুদিন আগে করোনা পজিটিভ রেজাল্ট আসে। মঙ্গলবার হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা রক্তের বেশ কটি পরীক্ষা করান। রক্তে কয়েকটি ইনফেকশন ধরা পড়ে, যার ফলে তাকে দ্রুত আইসিইউতে ভর্তি করানোর পরামর্শ দেন চিকিৎসকরা। তাদের কথামতোই চিকিৎসা চলছে। তার জন্য প্রার্থনা দরকার।

জিয়াউল ফারুক অপূর্ব (অপূর্ব নামে পরিচিত) (জন্ম ২৭ জুন)হলেন একজন বাংলাদেশী অভিনেতা ও মডেল।[৪][৫] অপূর্ব টেলিভিশন নাটকে অভিনয় দিয়ে তার কর্মজীবন শুরু করেন,২০১৪ সালে গ্যাংস্টার রিটার্নস চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক হয়।অভিনয়ের পাশাপাশি তিনি সঙ্গীতেরও চর্চা করেন।

২০১৭ সালে তার অভিনীত বড় ছেলে নাটকটি প্রশংসিত হয় এবং তিনি তারকা জরিপে শ্রেষ্ঠ টিভি অভিনেতা বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কার লাভ করেন।

অপূর্ব ২৭ জুন ঢাকায় জন্মগ্রহণ করেন। তার মা ফিরোজা আহমেদ রাজশাহী বেতারের একজন শিল্পী ছিলেন। তার নানা রাজশাহী বেতারের একজন উপস্থাপক ছিলেন। বাল্যকাল থেকেই অপূর্বর শোবিজে আগ্রহ ছিল। তিনি ২০০২ সালে “ইউ গট দ্য লুকস” অনুষ্ঠানে “মিঃ বাংলাদেশ” খ্যাতি লাভ করেন।

অপূর্বর কর্মজীবন শুরু হয় অমিতাভ রেজা চৌধুরী নির্দেশিত নেসক্যাফের বিজ্ঞাপনে মডেলিংয়ের মাধ্যমে। তার ল্যাব এইডের বিজ্ঞাপনও জনপ্রিয়তা লাভ করে।

২০০৬ সালে গাজী রাকায়েত পরিচালিত বৈবাহিক নাটক দিয়ে অভিনয়ে যাত্রা শুরু করেন।

অপূর্ব নিজের প্রযোজনা সংস্থা “এএসআই ক্রিয়েশন লিমিটেড” প্রতিষ্ঠা করেন এবং ২০১২ সালে ব্যাকডেটেড নামক টেলি চলচ্চিত্র পরিচালনা করেন। তিনি শিহাব শাহীন নির্দেশিত ভালোবাসার চতুষ্কোণ ধারাবাহিক নাটকের শিরোনাম গানে কণ্ঠ দেন।

অপূর্বর চলচ্চিত্রে অভিষেক হয় আশিকুর রহমান পরিচালিত গ্যাংস্টার রিটার্নস চলচ্চিত্র দিয়ে। ছবিটি ২০১৫ সালে ২৭ নভেম্বর মুক্তি পায়। এছাড়া তিনি মোরশেদুল ইসলামের পরিচালনায় বৃষ্টির দিন শিরোনামের একটি চলচ্চিত্রের অভিনয় করেন, কিন্তু কয়েকদিন চিত্রধারনের কাজ করার পর ছবিটি বাতিল করা হয়।

২০১৮ সালে তিনি মিজানুর রহমান আরিয়ান পরিচালিত প্রথম ধারাবাহিক নাটক গল্পগুলো আমাদের-এ অভিনয় করেন। এই বছর ঈদুল ফিতরে তার অভিনীত শিহাব শাহীন পরিচালিত শেষ পর্যন্ত, হিমি পরিচালিত আনমনে তুমি, মাহিদুল মাহিম পরিচালিত খেয়ালি আমি হেঁয়ালি তুমি, জাকারিয়া সৌখিন পরিচালিত জলসাঘর টেলিভিশন নাটকগুলো প্রচারিত হয়।

পাঠকের মতামত:
Back to top button