Entertainment News

খবর ফাঁ’স: সালমান বান্ধবীর স’ঙ্গে গো’পনে সংসার করছেন!

সালমান বান্ধবীর – আমাদের সবারই জা’না বলিউডে এই মু’হূর্তে স’বচেয়ে আ’লোচিত অ’বিবাহিত পুরুষ সালমান খান, তা নিয়ে কোনো দ্বি’মত নেই। সবার একটাই প্রশ্ন সাল্লু বিয়ে করবেন কবে আর কাকেই বা করবেন।

গেল দেড়-দুই বছর ধ’রে আ’লোচনার সবটুকু আলো কে’ড়ে নি’য়েছেন রোমানিয়ান সু’ন্দরী ইউলিয়া ভা’ঞ্চুর। এই মডেলকে আজকাল সালমান খানের ব্য’ক্তিগত সকল কাজে’র স’ঙ্গী হিসেবেই দে’খা যায়। সে হোক পরিবারের স’ঙ্গে বাড়িতে কিছু কিংবা বাড়ির বাইরে কোথাও।

সালমানের বা’সভবন গ্যা’লাক্সিতেই নাকি থাকেন ইউলিয়া। তার বাবা-মা ও পরিবারের অন্যান্য স্ব’জনদের স’ঙ্গে কা’টে তার সময়। যেন ঘরেরই মেয়ে। সালমানের জ’ন্মদিনে স্পে’শাল উপহার দেন ইউলিয়া। এবারে দি’য়েছেন প্র’কাশ্যে চু’ম্বন। সালমানের অনেক পা’র্টিতেও স’ঙ্গী হিসেবে দে’খা গেছে এই রোমানিয়ান মডেলকে।

এসব দেখে বলিউডে জো’র গু’ঞ্জন উ’ড়ে বে’ড়াচ্ছে সালমান খান ই’উলিয়াকে বিয়ে ক’রেছেন বলে। সামাজিক যো’গাযোগ মাধ্যমে অনেকেই প্রশ্ন তুলেছেন, মডেল ইউলিয়ার স’ঙ্গে ই গো’পনে সং’সার করছেন সালমান খান! এই প্র’শ্নের উত্তর কবে মিলবে তা বলা মুশকিল।

২০১৮ সালের শুরুর দিকে হ’ঠাৎ করেই সালমানের বান্ধবী হিসেবে আ’লোচনায় আসেন ইউলিয়া। তখন ভারতের বেশ কিছু গ’ণমা’ধ্যমে প্র’কাশ করা হয় এই রো’মানিয়ানকে বিয়ে ক’রতে চলেছেন সাল্লু ভাই। পুত্রবধু হিসেবে সালমান খানের মা সালমা খান নাকি সেই ই’ঙ্গিত দি’য়েছেন। তবে আজ অব্দি সেই বিয়ের খবর পাওয়া যায়নি।

কিন্তু সালমানের বাড়িতে তখন থেকেই ইউলিয়ার থাকা শুরু। এজন্যই দুয়ে দুয়ে চার মে’লানো হচ্ছে। সবাই ভাবছেন সালমানের বিয়ে হয়ে গেছে গো’পনেই। সিনেমায় নিজে’র ব্যা’চেলর ইমেজ ধ’রে রাখতে সেটা প্র’কাশ করছেন না তিনি। কিন্তু বা’স্তবে সংসার ক’রছেন ইউলিয়ার স’ঙ্গে ।

পাঠকের মতামত:
Show More
Back to top button