Entertainment News

রাত ১টায় মা-বোনকে ঘর থেকে বের করে দিয়েছেন নোবেল

সাম্প্রতিক সময়ে সোশ্যাল মিডিয়া ফেসবুকে নানা রকম বি’তর্কিত পোস্ট দিয়ে নতুন বিতর্কে জ’ড়ান সংগীত শিল্পী নোবেল।তবে সে সবকে ছা’পিয়ে গেল নতুন খবরে, জানা ‘গেল ৭ মা’স আগে করেছেন বিয়ে; কনের নাম মে’হরুবা সাল’সাবিল। স্ত্রী’কে নিয়ে থাকেন রাজধানীর নি’কেতনের একটি ফ্ল্যাটে।

বিয়ের কাবি’ননামা গনমা’ধ্যমের হাতে এসেছে, এছাড়াও নো’বেলের ফ্ল্যাটে যাতায়াতকারী এক’জন বন্ধু নিশ্চিত করে’ছেন নোবেল-সালসা’বিলের একত্রে বসবা’সের বিষয়টি।
নোবেল

বিয়ের ঘটনা বরাবর’ই আনন্দের। কিন্তু নো’বেলের ক্ষেত্রে বিষ’য়টি একটু অন্যর’কম। বিভিন্ন মাধ্য’মে জানা যাচ্ছে সালসা’বিল নোবে’লের তৃতীয় স্ত্রী। এর আগে রিমি না’মের একটি মেয়ের সঙ্গে সংসা’র শুরু করে’ছিলে’ন নোবেল। সেই সংসা’র বেশি’দিন স্থা’য়ী হয়নি। রিমিই ডি’ভো’র্স দিয়ে’ছিলেন নোবেলকে। এরপর এক আ’ত্নী’য়কে বিয়ে করেন, সেই সম্প’র্কও ভেঙে যায়। এর কা’রণ কী হতে পারে?

সোশ্যাল এক’টি’ভিস্ট অমি রহ’মান পি’য়ালের একটি পোস্ট থেকে জানা যায় নোবেল তার স্ত্রী’কে মা’রধ’র করেন। বর্তমান স্ত্রী মেহরুবা সা’ল’সাবিলকে তি’নবেলাই মা’র’ধর করেন বলে পি’য়াল তার ফেস’বুক পোস্টে লিখেছেন।

পিয়াল লিখেছেন, ‘দুই স’প্তাহ আগে সে নিজের মা-বো’নরে রাত একটার সময় ঘর থেকে বের করে দিছে রাস্তা’য়। পরে পুলিশ আ’ইসা সা’মাল দিছে। এইটা তো তার নি’জের মা বোন, কিন্তু যে মেয়ে’টা তার জন্য ঘর ছাড়’লো তার কি অবস্থা? জি বাংলার সেলি’ব্রেটির প্রেমে সে পরি’বারের কাছে ত্যাজ্য হইয়া আস’লো। তারে নি’য়ম কইরা তিন বেলা পি’টা’য় আমা’দের সু’পার’স্টার ‘সি’ঙ্গার। একদম মানুষ যেম’ন তিন বেলা খাবার খায়, আ’মাগো গা’য়ক তিন বেলা তার বউ পি’টা’য় তার ত্যা’গের সম্মানে।

নো’বেল যদিও নানা বি’ষয়ে বি’তর্কি’ত ছিলেন, তবুও ব’ড় তীর’টা ছোঁ’ড়েন জা’তীয় ‘সংগীত পরি’বর্তন’ এর মত দি’য়ে। এরপর প্রে’মিকা কর্তৃ’ক নিজের ন’গ্ন’ ছবি ফাঁ’স হওয়া নি’য়েও নো’বেলকে নিয়ে কম জ’লঘো’লা হয়নি। গত বছ’রের সে’প্টেম্বরে চট্রগ্রা’মের পাঁচলাই’শ থা’নায় উন্মুক্ত বি’শ্ববি’দ্যালয়ের অ’ধী’নে এইচএসসি প্রো’গ্রা’মের শি’ক্ষা’র্থীকে ধ’র্ষ’ণের অ’ভি’যোগও উঠে’ছিলো’ নোবেলের বি’রু’দ্ধে। অবশ্য এ বি’ষয়ে মা’ম’লা হয়নি।

সাম্প্র’তিক সময়ে বাং’লাদে’শের কিং’বদন্তি সঙ্গী’তশিল্পী’দের ‘হেয়’ করে ম’কন্ত’ব্য করেন নোবেল। পরে এ নি’য়ে বিভিন্ন’জ’র সাথে দ্ব’ন্দ্বে জ’ড়িয়ে পড়েন। র‍্যাবও তাকে ডে’কে নেয়। যেখানে তিনি ব’লেন, নিজে’র আ’স’ন্ন গান ‘তা’মা’শা’র প্রচা’রে এমন’টা করে’ছেন। এ যাত্রা’য় ক্ষ’মা চেয়ে র‍্যা’বের কাছে লি’খিত দিয়ে আ’সেন তিনি।

পাঠকের মতামত:
Back to top button